ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ভেতর যৌন হয়রানি, গ্রেপ্তার হেলপার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁও কাঁচপুর থেকে যৌন হয়রানির অভিযোগে বাসের হেলপার মো. মিলন মিয়াকে সোনারগাঁ থানা পুলিশ।

২৯ অক্টোবর বৃহস্পতিবার সকালে ৯৯৯ ফোন পেয়ে সোনারগাঁ থানা পুলিশ বাসের হেলপারকে আটক করে থানায় নিয়ে আসে। জব্দ করা হয় বাসটিও। এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলায় শিশুর মা উল্লেখ করেন, বৃহস্পতিবার সকালে তিনি তার এক শিশু মেয়ে (১১) ও এক ছেলেকে নিয়ে ভোর ৫টার দিকে ঢাকা মেট্রো ব- ১৪-১৩৮৬ নম্বরের একটি যাত্রীবাহি বাসে হাজীগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন। বাসে উঠে তিনি তার ছেলেকে নিয়ে একটি সিটে ও মেয়েকে পাশের আরেকটি সিটে বসতে দেন। পথিমধ্যে তিনি তার ছেলে ও পাশের সিটে বসা তার মেয়েও ঘুমিয়ে পড়েন।

সকাল ৯টার দিকে কাঁচপুর মেট্রো সিএনজি পাম্পের সামনে এসে বাসটি পৌচ্ছালে যাত্রীদের চেঁচামেচিতে তার ঘুম ভেঙ্গে যায়। ঘুম ভেঙ্গে শুনতে পান বাসের হেলপার মিলন মিয়া তার ঘুমন্ত মেয়ের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করেছে।

এ সময় যাত্রীদের চেষ্টায় ৯৯৯ নম্বরে ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে হেলপার মিলন ও বাসটিকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে বৃহস্পতিবার সকালে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।