পশ্চিম দেওভোগে বাইতুন নূর জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ শহরের পশ্চিম দেওভোগ চেয়ারম্যান বাড়ি এলাকার বাইতুন নূর জামে মসজিদের তিন তলার ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন।

২৬ আগষ্ট সোমবার সকাল ৯টায় দেওভোগ চেয়ারম্যান বাড়ি এলাকার গণ্যমান্য ব্যক্তি সহ মসজিদ কমিটির কর্মকর্তাদের সাথে নিয়ে উল্লেখিত কাজটির উদ্বোধন করেন।

মসজিদ কমিটির কর্মকর্তাদের আহব্বানে সোমবার সকালেই জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলমকে সাথে নিয়ে মসজিদের সামনে এসে হাজির হন। পরে মসজিদ কমিটির সেক্রেটারি মোহাম্মদ আজিজুল ইসলাম তপন সহ এলাকাবাসী তাকে বরণ করে নেন।

এরপর মসজিদের ছাদ ঢালাইয়ের কাজের উদ্বোধনের আগে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।

শুকরানা আদায় মোনাজাতের পর ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মসজিদের মোতোয়াল্লী আহাম্মদ হোসেন বেপারী, মহানগর যুবলীগের নেতা ও মসজিদ কার্যকরী কমিটির সদস্য আলী রেজা উজ্জল, মসজিদের অর্থ সম্পাদক গোলাম সারোয়ার শুভ, ভাইস প্রেসিডেন্ট নাজিম উদ্দিন, প্রচার সম্পাদক আবু রেজা রাসেল, কার্যকরী সদস্য জুয়েল শেখ, রাসেল।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা মো: সাজ্জাদ হোসেন, মোয়াজ্জিন কামাল আহাম্মেদ প্রমূখ। মিলাদ দোয়া উদ্বোধনের পর এলাকার লোকজনদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।