ডেকোরেটর ব্যবসায়ীদের পাশে থাকার আশ্বাস চেয়ারম্যান আসাদুজ্জামানের

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ডেকোরেটর মালিক সমিতির বিপদে আপদে পাশে থাকার আশ্বাস দিয়েছেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান। তিনি বলেছেন, মহামারী করোনায় দেশের বিভিন্ন ব্যবসা বানিজ্য করুন অবস্থা তৈরি হয়েছে। আল্লাহর হুকুম হলে করোনার পরিস্থিতি স্বাভাবিক হলে ব্যবসা বানিজ্য ভালোর দিকে যাবে। আর এই করোনায় অন্য ব্যবসা তুলনায় ডেকোরেটর ব্যবসার নাজুক ছিলো। তার পরও ধর্য্য ধরে ব্যবসা ধরে রাখাটাই উত্তম কাজ। ডেকোরেটর ব্যবসায়ীদের যতটা সহযোগিতা করা দরকার ততটাই সহযোগিতা করা হবে।

২৬ অক্টোবর সোমবার বিকেলে ফতুল্লার ধর্মগঞ্জ চতলার মাঠ অবস্থিত সোনার বাংলা সংসদের ফতুল্লা থানা ডেকোরেটর মালিক সমিতির উদ্যোগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ডেকোরেটর ব্যবসায়ীদের নানা সমস্যা কথার পরিপ্রেক্ষিতে তিনি বলেন, ব্যবসা করবেন সম্মান নিয়ে ব্যবসা করবেন। নিয়মনীতির মধ্যে ব্যবসা করলে আমাকে সব সময় পাশে পাবেন। সবাই সরকারের অনুমোদন নিয়ে ব্যবসা করতে হবে। সরকারকে ভ্যাট টেক্স দিয়ে ব্যবসা করলে সরকারের কাছ থেকে সুযোগ সুবিধা পাওয়া যাবে। সব ব্যবসার ঐক্য দরকার। কমিটি গঠন করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ব্যবসা পরিচালনা করার আহবান করেন তিনি।

আলোচনা সভায় চৌধুরী ডেকোরেটর এর মালিক মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে ডেকোরেটর ব্যবসায়ী জুম্মনের সঞ্চানলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদ সদস্য জাহাঙ্গীর মাস্টার, এনায়েতনগর ইউনিয়ন পরিষদ সদস্য আকতার হোসেন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আসলাম বেপারী, যুবলীগ নেতা জামিল হোসেন, আওয়ামীলীগ নেতা বাবুল আজাদ, বিএনপি নেতা নেওয়াজ আলী প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন ডেকোরেটর ব্যবসায়ী অপু সারোয়ার, মহসিন, বাবু, ফারুক, জয়নাল, আকতার হোসেন, আরিফুল দেওয়ান সহ অন্যান্য ব্যবসায়ী।