বন্দরে সোনাকান্দা প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল মনোনয়নের শেষ দিনে উৎসব

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারাদেশের মত নারায়ণগঞ্জের বন্দরে অত্যন্ত উৎসবমূখর পরিবেশে ৫১নং সোনাকান্দা আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল-২০১৯ অনুষ্ঠিত হবে। আগামী ২০ফেব্রুয়ারী এ স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির শিক্ষার্থীরা ভোটার হিসেবে ভোট দিতে পারবে।

আজ ছিল মনোনয়ন নেওয়ার শেষ দিন। ১৪ তারিখে মনোনয়ন বাছাই এবং ১৫ তারিখ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ হবে। বুধবার মনোনয়ন সংগ্রহের সমাপনী দিনে ৩য় শ্রেণির শিক্ষার্থী মায়েদা আহম্মদ তুলি মনোনয়ন সংগ্রহ করেন। স্টুডেন্ট কাউন্সিল নির্বাচনকে ঘিরে শিক্ষার্থীদের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। শিশুকাল থেকে গণতন্ত্র চর্চা ও গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শিক্ষার্থীদের শ্রদ্ধাশীল হতে এবং শিক্ষার্থী ঝরে পড়া রোধে সহযোগিতার লক্ষ্যে প্রাথমিক পর্যায়ে স্টুডেন্টস কাউন্সিল গঠনের গুরুত্ব অপরিসীম। নির্বাচনে ৫ম শ্রেণির শিক্ষার্থী আশরাফুল হককে প্রধান নির্বাচন কমিশনার নিয়োগ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সভাপতি আহাম্মদ আলী, আওয়ামীলীগ নেতা শহিদুল হাসান মৃধা, এমএ কাইয়ুম, শারমিন শিমু, প্রধান শিক্ষক মাজেদা বেগম, শিক্ষক নুর জাহিদ বাদল, শেখ কামাল, শাহআলম, নিপা আক্তার, মেহেরুজ জাহান মীম, বিবি কুলসুম ও অনন্যা সূত্রধর প্রমুখ।