তরুণ বয়সে সোনারগাঁও পৌরবাসীর সেবক হতে চাই: মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ:

হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গাপূজার মহা নবমীর দিনে রোববার রাতে সোনারগাঁ পৌরসভার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোহাম্মদ হোসাইন।

২৫ অক্টোবর রবিবার সন্ধায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে তিনি হিন্দু সম্প্রদায়ের লোকজন ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও আর্থিক সহযোগিতা প্রদান করেন। পূজা পালনে যেন কোথাও কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সোনারগাঁ ছাত্রলীগের সকল নেতা-কর্মীদের পাহারাদারের ভূমিকায় থাকার আহবান জানান।

তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি।

আসন্ন পৌরসভা নির্বাচনে তিনি সকলের সর্বাত্বক সহযোগিতা কামনা করে বলেন, আমি তরুণ বয়সেই পৌরবাসীর সেবক হতে চাই, মানুষের সেবা করতে চাই। তরুণ নেতৃত্বই পারে মানুষের ঘরে ঘরে গিয়ে সেবা দিতে। আমি মেয়র নির্বাচিত হলে নারায়ণগঞ্জ কিংবা ঢাকায় বসবাস করবোনা, আমি সার্বক্ষনিক এলাকায় থাকবো। সকলের মানুষের ঘরে ঘরে যাবো। সকলে আমার জন্য দোয়া করবেন। দলমত ধর্ম বর্ণ নির্বিশেষে পৌরবাসীর উন্নয়নে কাজ করবো।

পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা, সোনারগাঁ উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মীর গাড়ি ও মোটরসাইকেল বহর।