মহানগরীর ১৩নং ওয়ার্ডে দূর্গোৎসবে রবিউলের শাড়ি, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বদীদের মাঝে ২৫ অক্টোবর রবিবার নারায়ণগঞ্জ মহানগরীর গলাচিপা এলাকায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রবিউল হোসেনের উদ্যোগে হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে শাড়ি ও মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর আওয়ামীলীগ সহ-সভাপতি রবিউল হোসেন বলেন, পূজা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। অবশ্যই মাস্ক ব্যবহার করবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছিল। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্টে বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যার পর সংবিধানকে কেটে-ছেটে এদেশে ধর্মভিত্তিক রাজনীতি প্রতিষ্ঠা করা হয়েছিল। বাংলাদেশের রাজনীতিকে ধ্বংস করে দেয়া হয়েছিল সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে দিয়ে।

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরে এসে আবার অসাম্প্রদায়িক বাংলাদেশকে বিনির্মাণ করলেন। বাংলাদেশ আজ অসাম্প্রদায়িক বাংলাদেশ। বাংলাদেশ আজ মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কুড়িপাড়া মন্দির কমিটির সভাপতি রঘু মোদক, মন্দির কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত মোদক, যুগ্ন সম্পাদক দিলীপ মোদক ১৩নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ সহ-সভাপতি সালাম খন্দকার, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, ওয়ার্ড যুবলীগ সহ-সভাপতি পলাশ আহমেদ, যুবলীগ নেতা রবি, বিপ্লব, স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ রাকিব হাসান, শেখ মোহাম্মদ বাপ্পি প্রমূখ।