ক্যান্সার আক্রান্ত সহপাঠীর পাশে দাঁড়ালেন ইউএস-বাংলা’র এমডি মামুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশনের ৯১ সালের এসএসসি ব্যাচের সহপাঠী ক্যান্সার আক্রান্ত হয়েছেনে। তার চিকিৎসার দায়িত্ব নিলেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

২৩ অক্টোবর শুক্রবার নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভার গোয়ালদি এলাকায় ফরিয়া নিটটেক্সের চেয়ারম্যান ফেরদৌস ভূ্ইঁয়া মামুনের বাসায় বেড়াতে এসে জানতে পারেন তার স্কুল জীবনের বন্ধু টিটু মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত।

এই কথা জানার সাথে সাথে আব্দুল্লাহ আল মামুন দ্রুত টিটুর বাসায় টিটুকে দেখতে জান। অথচ টিটুর উন্নত চিকিৎসা নিয়ে দিশেহারা পরিবার জানতোই না হঠাৎ করে মামুন বাড়িতে আসবেন। টিটুর বাড়িতে গিয়ে আবদুল্লাহ আল মামুন অসুস্থ টিটুর পাশে এক ঘন্টা অবস্থান করে তার চিকিৎসার কাগজ পত্র দেখেন। তখন তার পরিবার জানায় ডাক্তার টিটুকে বিদেশে উন্নত চিকিৎসা করতে বলেছে।

পরিবারের সকলের কথা শুনে মামুন ২৪ অক্টোবর শনিবার টিটুকে ঢাকায় নিয়ে ক্যান্সার বিশেষজ্ঞ বোর্ড বসিয়ে চিকিৎসদের পরামর্শ অনুযায়ী বিশ্বের যে কোন দেশে উন্নত চিকিৎসার ব্যবস্থার নির্দেশ দেন এবং তিনি আমি নিজে টিটুর চিকিৎসা তদারকি করবে বলে পরিবারকে আশ্বস্ত করেন বলেন, সুস্থতা আল্লাহর দান, আল্লাহই সব কিছুর মালিক আমি চেষ্টা করবো। আমাদের ব্যাচ-৯১ পাশে থাকবো ইনশাআল্লাহ।

আবদুল্লাহ আল মামুনের সাথে ছিলেন ইউএস-বাংলা মেডিকেল কলেজের জেনারেল ম্যানেজার মনসুর আহমেদ সরকার, ৯১ ব্যাচের কনভেনার সেলিম হোসেন, ঢাকা কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহাম্মেদ, দেলোয়ার, কামাল সরকার আরও অন্যান্য সহপাঠীরা।