সোনারগাঁয়ে পুরোদমে মাঠে আবু নাঈম ইকবাল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচনের লক্ষ্যে পুরোদমে মাঠে নেমেছেন শিক্ষানুরাগী ও ক্রীড়া সংগঠক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা আবু নাঈম ইকবাল। স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার ঘনিষ্ঠজন হিসেবে পরিচিতি আবু নাঈম ইকবাল সোনারগাঁয়ের ক্রীড়াঙ্গন ও শিক্ষাঙ্গনে ব্যাপক ভুমিকা রেখে আসছেন। ইতিমধ্যে তিনি সোনারগাঁয়ে মাঠ চষে বেড়াচ্ছেন। নিয়মিত তিনি স্থানীয় মান্যগণ্য ব্যক্তি ও জনপ্রতিনিধিদের সঙ্গে আলোচনা করছেন। সকলের সমর্থনও পাচ্ছেন কেন্দ্রীয় ছাত্রলীগের এই নেতা। সবার আগে তিনিই এখন পর্যন্ত নির্বাচনী মাঠে থেকে নির্বাচনী আমেজ সৃষ্টি করেছেন।

জানাগেছে, আগামী সোনারগাঁও উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাঈম ইকবাল উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের সদস্যদের (মেম্বার) সঙ্গে মতবিনিময় করেছেন। এর আগে তিনি বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করেছেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে তাদের সমর্থন পেতে তিনি এ মতবিনিময় সভা করেন।

১৩ ফেব্রুয়ারি বুধবার সকালে তিনি এ মতবিনিময় সভা করেন। পরে তিনি জামপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও এমপি লিয়াকত হোসেন খোকার ছবি সম্বলিত লিফলেট বিলি করেন। তিনি সোনারগাঁও উপজেলা শিক্ষা কমিটিতেও রয়েছেন। রয়েছেন সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবেও। সোনারগাঁয়ে ছাত্র ও যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে প্রতিটি এলাকায় খেলাধুলা ছড়িয়ে দিচ্ছেন আবু নাঈম ইকবাল।

এসময় উপস্থিত ছিলেন- সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহম্মদ মোল্লা বাদশা, জামপুর ইউনিয়ন পরিষদের সদস্য জামিলা খাতুন, জরিনা বেগম, নিলুফা বেগম, মোঃ ছগির হোসেন, মোঃ বদরুজ্জামান, হাজী মোঃ সানাউল্লাহ, আলীজান মিয়া, মোঃ সুজন মিয়া, মোঃ ইব্রাহিম, বকুল ভুইয়া, মোঃ লুৎফর রহমান, মোঃ কামরুজ্জামান ও সাইফুল ইসলাম প্রমুখ।