র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের অভিযানে দুই মাদক বিক্রেতা গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর থানাধীন ১নং টার্মিনাল ঘাট এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের অভিযানে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় তাদের কাছ থেকে ৪০ লিটার দেশীয় তৈরি মদ উদ্ধার করা হয়।

২২ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ২২ অক্টোবর বৃহস্পতিবার সকাল পৌনে দশটায় র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ১নং টার্মিনাল ঘাটের প্রবেশ মুখে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া আসামী মোঃ সাজু ও বাবুলকে গ্রেপ্তার করা হয়।

ওই সময় তাদের কাছ থেকে ৪০ লিটার দেশীয় তৈরী মদ এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল সেট উদ্ধার করা হয়। দেশীয় তৈরী মদের বাজার মূল্যবিশ হাজার টাকা।

উল্লেখিত আসামীরা উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ দেশীয় তৈরী মদ ক্রয়-বিক্রয় করে আসছিল। ধৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।