সোনারগাঁয়ে দলিল লিখক ও স্টাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেল বিজয়ী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার সাব-রেজিস্ট্রার অফিসে দলিল লিখক ও স্ট্যাম্প ভেন্ডার সমিতির নির্বাচনে খলিল-শহীদ প্যানেলের এক তৃতীয়াংশ বিজয়ী হয়েছে। ১৭ অক্টোবর শনিবার সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। সন্ধ্যায় বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচনী কর্মকর্তারা।

জানা যায়, সমিতির ১৬৮জন সদস্যের মধ্যে দুইজন সদস্য বিদেশে অবস্থান করায় ১৬৬ জন সদস্য ভোট প্রদান করেছেন। সভাপতি পদে ছাতা প্রতীক নিয়ে খলিলুর রহমান পেয়েছে ৮৩ ভোট। প্রতিদ্বন্দী প্রার্থী ইসহাক-শাহীন প্যানেলে সভাপতি পদে চেয়ার প্রতীক নিয়ে ইসহাক পেয়েছে ৮১ ভোট।

এছাড়া খলিল-শহীদ প্যানেলে সাধারণ সম্পাদক পদে শহীদ সরকার দোয়ের পাখি প্রতীক নিয়ে পেয়েছে ৮৮ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দী ইসহাক-শাহীন পরিষদের সাধারণ সম্পাদক পদে দোয়াত কলম প্রতীক নিয়ে মোস্তফা কামাল শাহীন পেয়েছে ৫০ ভোট।

সদস্য পদে গোলাপ ফুল প্রতীক নিয়ে সবচেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হয়েছে মোস্তাক আহম্মেদ। খলিল-শহীদ প্যানেলের ১৫ জন সদস্যদের মধ্যে ১১ জন জয়ী হয় এবং ইসহাক-শাহীন প্যানেল থেকে ৪ জন জয়ী হয়।

এদিকে ১৮ অক্টোবর রবিবার দুপুরে নির্বাচিত সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদ শহীদ সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে মোঃ রাকিবুল ইসলাম নবী, মোঃ মহসিন ভূঁইয়া, মাসুদ রানা, শহিদুল ইসলাম সুমন, মামুন, ফারুক প্রমূখ।