সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয়পার্টির সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ও পৌর জাতীয়পার্টির আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। ১৭ অক্টোবর শনিবার বিকেলে পৌরসভার আমিনপুর মাঠে উপজেলা ও পৌর জাতীয়পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় জাতীয়পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে এ কমিটি ঘোষণা করা হয়।

শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে সভাপতি ও কেন্দ্রীয় জাতীয়পার্টির নির্বাহী সদস্য আবু নাঈম ইকবালকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

এছাড়া সোনারগাঁ উপজেলা বিএনপির সহ-সভাপতি পদ থেকে জাতীয়পার্টিতে যোগদানকারী পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বিডিআরকে সিনিয়র সহ-সভাপতি করা হয়।

একই সময় সোনারগাঁও পৌর জাতীয়পার্টির কমিটিরও আংশিক নাম ঘোষণা করা হয়। পৌর জাতীয়পার্টির আহ্বায়ক এমএ জামানকে সভাপতি ও সদস্য সচিব শফিকুল ইসলাম সফিকে সাধারণ সম্পাদক করা হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা সভায় সভাপতিত্বে বক্তব্য রাখেন- জাতীয়পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সংসদ সদস্য লেফ: জেনারেল (অবঃ) মাসুদউদ্দিন চৌধুরী, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আসিফ শাহরিয়ার, আরিফুর রহমান খাঁন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, এইচ এম আশরাফুজ্জামান খাঁন, সাংগঠনিক সম্পাদক এমএ সোহবান, মিজানুর রহমান মিরু, জয়নাল আবেদীন, হুমায়ুন খাঁন, কেন্দ্রীয় জাতীয়পার্টির নির্বাহী কমিটির সদস্য আব্দুল সাইদ খাঁন, আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত ও সোনারগাঁও পৌর জাতীয় পার্টিও আহ্বায়ক এমএ জামান।

সভায় পৌর জাতীয়পার্টির সভাপতি এমএ জামান ও পৌর মেয়র সাদেকুর রহমান সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে এমপি খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকতের নাম ঘোষণা করেন। প্রধান অতিথি বক্তব্যের সময় তিনি ডালিয়া লিয়াকতের পক্ষে সমর্থন ও ভোট প্রার্থনা করেন।