সোনারগাঁয়ে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক থেকে রনি ও আওলাদ হোসেন নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। ১৭ অক্টোবর শনিবার সকালে পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ারচর এলাকায় একটি সিএনজিতে চালক ও যাত্রীবেসে যাত্রীর কাছ থেকে মোবাইল ও অর্থ ছিনিয়ে নেওয়ার অভিযোগে এলাকাবাসী তাদের গ্রেপ্তার করে পুলিশে সোর্পদ করে।

এলাকাবাসীর বরাত দিয়ে সোনারগাঁ থানার এসআই পঙ্কজ দাস জানান, ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে আফসানা নামের এক নারী তার দুই সন্তান নিয়ে একটি সিএনজিতে উঠেন। এরমধ্যে সিএনজিতে আগে থেকে এক পুরুষ যাত্রী বসা ছিল। উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষাঢ়িয়ার চর এলাকায় আসা মাত্র সিএনজিতে থাকা পুরুষ যাত্রীটি ছুরি দিয়ে আফসানাকে হাতে আঘাত করে নারীযাত্রীর কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় ওই নারীর চিৎকারে পাশ দিয়ে যাত্রীবাহি নাফ বাস যাওয়ার সময় সিএনজিকে আটক করে পুরুষ যাত্রী ও চালককে নামিয়ে গণপিটুনী দিয়ে ৯৯৯ ফোন দিলে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দুই যুবককে গ্রেপ্তার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ৯৯৯ ফোন পেয়ে আমরা আহত অবস্থায় দুই যুবককে গ্রেপ্তার করে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করি।