সোনারগাঁও পৌরসভা নির্বাচন: মোহাম্মদ হোসাইনের মতবিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে নেমেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সোনারগাঁয়ের সন্তান মোহাম্মদ হোসাইন। কেন্দ্রীয় ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ-সম্পাদক মোহাম্মদ হোসাইন আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা নিয়ে নির্বাচনী মাঠে নেমেছেন।

জানাগেছে, ১৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় পৌরসভার ৩নং ওয়ার্ডের তার নিজ বাড়িতে ওই ওয়ার্ডের কান্দাপাড়া মল্লিকপাড়া ও ছোট শিলমান্দী গ্রামের বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ ও মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় যুব ছাত্র সমাজের সঙ্গে এই মতবিনিময় সভা করেন মোহাম্মদ হোসাইন।

মতবিনিময় সভায় বলেন উপস্থিত বক্তারা জানান, মোহাম্মদ হোসাইন আমাদের এলাকার রত্ন, রাজনীতির মাধ্যমে তার যে মানব সেবা তা নতুন কিছু নয়, এলাকার মানুষের বিপদে আপদে সে সব সময় এগিয়ে এসেছে।

বক্তারা বলেন, মেয়র নির্বাচনের মাধ্যমে তার মানব সেবার কাজটা আরো বৃহৎভাবে করার যে মনমানসিকতা সেটাকে আমরা স্বাগত জানাই।

মোহাম্মদ হোসাইন আসন্ন সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন উপস্থিত বক্তারা।

এ ছাড়া সভায় মোহাম্মদ হোসাইন বলেন, আমি প্রথমে সোনারগাঁ পৌরবাসীকে নৌকা উপহার দিতে চাই। আমি মেয়র নির্বাচিত হলে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়ন করেছেন, সেই উন্নয়নের ধারা সোনারগাঁ পৌরসভার যেসব এলাকায় লাগেনি সেইসব এলাকায় সর্বপ্রথম উন্নয়ন কাজ শুরু করবো। সোনারগাঁ পৌরসভাকে একটি আধুনিক পৌরসভাতে রুপান্তরিত করা আমার লক্ষ্য। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেনো আপনাদের সেবা করার সুযোগ পাই।