ডিস লাইন মারামারি বন্ধ করেন, অনেক রহম করেছি আর না: সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, কোন জনপ্রতিনিধি বিচার ব্যবসায় জড়াবেন না। আপনাদের কাজ জনগণের সেবা করা। জনপ্রতিনিধি হয়ে মানুষের অশান্তি করা সহ্য করা হবে না। অনেক রহম করেছি আর না। ডিস লাইন নিয়ে ভাগাভাগি করে মারামারি করা বন্ধ করেন। জনপ্রতিনিধিরা কোনভাবেই এই কাজে (ডিস লাইন) লিপ্ত হবেন না।

১৭ অক্টোবর শনিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বন্দর উপজেলা পরিষদের নবনির্মিত ভবন, বঙ্গবন্ধু মুর‌্যাল, বঙ্গবন্ধু কর্নার, ভিক্ষুক পুণর্বাসন, শিশু পার্ক, মহিলাদের নামাজ ঘর উদ্বোধন সহ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিদায় ও ৩৮ বিসিএস এ উত্তীর্ণদের সংবর্ধনা এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বিভিন্ন উপজেলার সার্বিক উন্নয়ন ও অগ্রগতি বিষয়ের পাশাপাশি বক্তব্য রাখতে গিয়ে বন্দরের কতিপয় জনপ্রতিনিধি ও নেতাদের উদ্দেশ্য এসব মন্তব্য করেন এমপি একেএম সেলিম ওসমান।

এর আগে তিনি, উপজেলার নবনির্মিত নতুন ভবন সহ নানা প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়াও করোনাকালে বাংলাদেশ সরকারের সফল ভুমিকা, উপজেলার সার্বিক উন্নয়ন বিষয়ক আলোচন, প্রয়াত জেলা জাতীয়পার্টির সভাপতি আবুল জাহেরের স্মৃতিচারণ করেন।

অনুষ্ঠান বন্দর উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন- এমপি সেলিম ওসমানের সহধর্মিণী বেগম নাসরিন ওসমান ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যানের সহধর্মিণী রোকেয়া সুলতানা লাকী।

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা পরিষদের ৫টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর ও উপজেলা বিভিন্ন দপ্তরের অফিসারগণ উপস্থিত ছিলেন।