বরের হলুদ সন্ধ্যায় পুলিশ নিয়ে হাজির সাবেক প্রেমিকা, বর বেশে প্রেমিক গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৬ অক্টোবর শুক্রবার ইসতিয়াক আহমেদের বিয়ে। আর বিয়ের আগের সন্ধ্যায় হলুদের ছোঁয়া। ১৫ অক্টোবর বৃহস্পতিবার বরের আত্মীয়-স্বজনের হলুদ ছোঁয়ার নেয়ার উদ্দেশ্যে বর বেশে হলুদের মঞ্চে বসে যায় বর। এমন সময় পূর্বের প্রেমিকা পুলিশ নিয়ে হাজির। গ্রেপ্তার হয়ে যায় রব বেশে সাবেক প্রেমিক।

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম দেওভোগ নাগবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আগের প্রেমিকার করা ধর্ষণ মামলায় বৃহস্পতিবার রাতে ইসতিয়াককে গ্রেপ্তার করে শুক্রবার আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠানো হয়। ইসতিয়াক নাগবাড়ি এলাকার মিজানুর রহমানের ছেলে।

বাদীর করা অভিযোগ থেকে জানা যায়, ইসতিয়াকের সাথে তার চার বছরের প্রেমের সম্পর্ক। এর মধ্যে ইসতিয়াক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তুলে।

সর্বশেষ গত ডিসেম্বরের শেষের দিকে নাগবাড়ীর জিকুদের চারতলা বাড়ীর তৃতীয় তলার দক্ষিণ পার্শ্বে ইসতিয়াক আহম্মেদের ভাড়া বাসায় তাদের শারীরিক সম্পর্ক হয়। এক পর্যায়ে সে বিয়ের কথা বললে ইসতিয়াক নানা টালবাহানা ও কালক্ষেপন করে।

১৪ অক্টোবর বুধবার ইসতিয়াক অন্যত্র বিয়ে করছে জানতে পেরে বাদী ১৫ অক্টোবর বৃহস্পতিবার ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

এই বিষয়ে ফতুল্লা থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম জানিয়েছেন, অভিযোগের সত্যতা পেয়ে অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করার পর স্থানীয়দের সহায়তায় ইসতিয়াককে গ্রেপ্তার করা হয়েছে।