ওসমান পরিবারের সকলের সুস্থ্যতা কামনায় স্বেচ্ছাসেবক লীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপিসহ ওসমান পরিবারের সকল সদস্যের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ অক্টোবর শুক্রবার বিকেলে ২নং রেলগেইট জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: জুয়েল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি রবিউল হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, এম এ রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফ উদ্দিন আহমেদ দুলাল প্রধান, মহানগর মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি ও সাধারণ সম্পাদক মুনিরা সুলতানা।

সভাপতির বক্তব্যে মো: জুয়েল হোসেন বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি মানবতার মা। করোনাকালিন সময়ে তিনি যেভাবে মানুষের কল্যাণে কাজ করেছেন তার কোনো তুলনা হয় না।

তিনি সবসময় অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। আজ তিনি অসুস্থ। আমরা তার সুস্থ্যতা কামনা করছি। সেই সাথে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থ্যতা কামনা করছি।

এসময় আরও উপস্থিত ছিলেন সহ সভাপতি মানিক শেখ, আনিসুর রহমান, কামরুজ্জমান চঞ্চল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব রহমান কমল, রফিকুল ইসলাম জয়, প্রচার প্রকাশনা সম্পাদক আল আমিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক উজ্জল দে, দপ্তর সম্পাদক ইমরানুর রশীদ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা রবিউল আলম সানী সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।