সাংবাদিক ইলিয়াস হত্যার শাস্তির দাবিতে বন্দরে মানববন্ধন ও সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর মডেল প্রেসক্লাব আয়োজিত নারায়ণগঞ্জ বন্দরে সাংবাদিক ইলিয়াস শেখ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধব অনুষ্ঠিত হয়।

১৫ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় বন্দর ফায়ার সার্ভিসের সামনে এ মানববন্ধব আয়োজন করে বন্দর মডেল প্রেসক্লাব।

বন্দর মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম শাহীনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের পরিচালনায় এবং সহ-সভাপতি জিকে রাসেলের সঞ্চালনায় প্রতিবাদ সভা ও মানববন্ধনে সাংবাদিকরা কঠোর হুশিয়ারি দিয়ে বলেন, সাংবাদিক ইলিয়াস হত্যাকান্ড নিয়ে প্রথম থেকেই পুলিশের রহস্যজনক ভূমিকা রয়েছে। এখন পর্যন্ত বাকী আসামীদের গ্রেপ্তার করতে পুলিশের কোন ভুমিকা দেখছি না। তবে এ হত্যাকান্ড নিয়ে পুলিশ যদি কোন রকম তালবাহানা করে তাহলে সাংবাদিকরা কঠোরভাবে তাদেরকে প্রতিহত করতে বাধ্য হবে।

আইন শৃৃঙ্খলা বাহিনীকে উদ্দেশ্য করে সাংবাদিকরা আরও বলেন, আমাদের রাজপথে নামতে বাধ্য করবেন না, সাগর রুনী হত্যার বিচার এখন পর্যন্ত হয়নি। তবে আমরা সাংবাদিক ইলিয়াস হত্যার বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।

এসময় বক্তব্য রাখেন- সাংবাদিক শহীদুল­াহ রাসেল, সাব্বির আহমেদ সেন্টু, এম আর হায়দার রানা, অনিক, হাবিবুর রহমান, আনোয়ারুল হক, আবু সাইদ, সুলতান মাহমুদ, ডালিম হায়দার, কামাল প্রধান ও আবু নাসের।

এছাড়াও সাংবাদিকদের মধ্যে আরও উপস্থিত ছিলেন শরীফুল ইসলাম, শেখ আরিফ, বাদল খান, সুজন, শামীম ইসলাম, রাসেদুল হাসান অভি, জিয়া, শহিদুল ইসলাম শিপু, শাহরিয়া প্রধান ইমন, কিবরিয়া, সাফায়েত, নুরে আজাদ, সুমন সহ উক্ত প্রতিবাদ সভা ও মানববন্ধনে নিহত সাংবাদিক ইলিয়াসের পরিবার, রাজনীতিবিদ, মানবাধিকার কর্মী সহ অন্যান্যরা অংশগ্রহণ করেন।