সোনারগাঁয়ে ইউপি মেম্বার জুয়ারি ফারুককে মারধর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের সদস্যকে জুয়া খেলার দায়ে এলাকাবাসী মারধর করেছেন। ১৪ অক্টোবর বুধবার দুপুরে বারদী ইউনিয়নের শান্তিরবাজারে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, উপজেলার বারদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য ও চেঙ্গাকান্দী গ্রামের ফারুক হোসেন দীর্ঘদিন যাবৎ জুয়ার আসর বসিয়ে যুব সমাজের অবক্ষয় ও এলাকার পরিবেশ নষ্ট করে আসছিল। এলাকাবাসী ইউপি মেম্বার ফারুককে একাধিকবার বাধাঁ দিলেও ক্ষমতার অপব্যবহার করে দিনের পর দিন সে জুয়া খেলা চালাতে থাকে।

প্রতিদিনের ন্যায় বুধবার দুপুরেও সে বারদী ইউনিয়নের শান্তির বাজার এলাকায় জুয়ার আসর বসালে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে শান্তিরবাজার ও চেঙ্গাকান্দী গ্রামের লোকজন একত্রিত হয়ে তাকে গণধোলাই দেয়। এসময় তার সাথে থ্কাা অপর জুয়ারিরা পালিয়ে যায়।

আহত ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বারদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য ফারুকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলেও এলাকাবাসী জানান। মেম্বার ফারুক হোসেন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হকের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত। এ ব্যাপারে চেয়ারম্যানের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইলের সংযোগটি বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম জানান, ইউপি সদস্যকে মারধরের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।