পৌনে তিন কোটি টাকা ব্যয়ে সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশনে হবে একাডেমিক ভবন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও জি.আর.ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বরাদ্দকৃত ২ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

১০ অক্টোবর শনিবার বিকেলে সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি ও জেলা পরিষদের সদস্য মো. ফারুক হোসেন ভুঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী মো. আরিফুল ইসলাম।

এ ছাড়াও সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহবায়ক ও বিদ্যালয়ের গভর্নিং বডির সদস্য এমএ জামান, যুগ্ম আহবায়ক ও গভর্নিং বডির সদস্য মোহাম্মদ আলী, সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি, সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর দুলাল মিয়া, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজর গভর্নিং বডির সদস্য নাহিদা সুলতানা ও রাজিয়া বেগম প্রমূখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সোনারগাঁও জি.আর. ইনস্টিটিউটিউশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সুলতান মিয়া। এসময় জাতীয় পার্টির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।