শহীদ বাদলের রোগমুক্তি কামনায় বন্দরে বিভিন্ন মসজিদে আক্তার হোসেনের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদলের রোগমুক্তি কামনায় নারায়ণগঞ্জের বন্দরের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া পালন করেছেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন।

৯ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা কলাগাছিয়া ইউনিয়নের, ঘারমোড়া, দিঘলদী, আইসতলা, কলাবাগ, ছোনখোলা, মুখফলদী, ১, ২নং নয়ানগর, রুস্তমপুর, আদমপুর, সেলসারদী, হাজীপুর, সাবদী, কল্যান্দী, জিওধরা, হাজরাদি-চানপুর, নিশং, কলাগাছিয়া, আলী সাহরদী, মাদবপাশা ও বুরুন্দি এলাকার বিভিন্ন মসজিদে একযোগে দোয়া অনুষ্ঠিত হয়।

দিঘলদী হুজুরবাড়ি জামে মসজিদের দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোঃ আবুল কালাম।

এসময় আক্তার হোসেন ছাড়াও দোয়ায় অংশ নেন- দিঘলদী হুজুরবাড়ী জামে মসজিদের কোষাধ্যক্ষ মোঃ শাহিন, সমাজ সেবক তাহের আলী, হান্নান, মোঃ করিম, মোঃ মাসুদ, দিন মোহাম্মদ দিলু, শাহ পরাণ, মোঃ হাসেম, মোতাওয়াল্লী আব্দুল মালেক, মকবুল হোসেন ও মালে মোহাম্মদ প্রমূখ।

এখানে উল্লেখ্যযে, শহীদ বাদলের কিছু উপসর্গ নিয়ে গত ৪ অক্টোবর রবিবার কোভিড-১৯ রির্পোটে পজেটিভ আসে।
করোনার শুরু থেকেই নারায়ণগঞ্জের তৃণমূলের নেতাকর্মীদের খোঁজ খবর নিয়েছেন আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল। মহামরির সে সময় থেকে অসুস্থ অবস্থায়ও সরকারি ত্রাণসহ ব্যক্তি উদ্যোগে আর্থিক ও অন্যান্য সহযোগিত করেছেন জেলার বিভিন্ন এলাকায়। অসহায়দের পাশে থেকে সহযোগিতা করেছেন নিয়মিত।