হাল ছাড়ছেন না ‘বঞ্চিত’ গাজী মজিবুর রহমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী মাঠ চাঙ্গা করার চেষ্টায় রয়েছেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান। গত নির্বাচনে তিনি আওয়ামীলীগের দলীয় প্রতীকে মনোনয়ন বঞ্চিত হলেও এবার তিনি হাল ছাড়ছেন না। যদিও রাজনৈতিক মারপ্যাচের কারনে তিনি রাজনৈতিকভাবে ব্যাকফুটে।

স্থানীয় নেতাকর্মীদের মত- একজন ক্লিন ইমেজধারী এই নেতা বিএনপি জামাত জোট সরকার আমলে নির্যাতিত হয়েছিলেন। রাজপথে সক্রিয় ভুমিকা লেখেছিলেন। কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতার ১৫ বছরের মাথাতেও তিনি অবমূল্যায়িত। উল্টো গত নির্বাচনের আগের নির্বাচনে দলীয় সমর্থিত প্রার্থী হিসেবে নির্বাচন করলেও আওয়ামীলীগের বিরোধের কারনে তার পরাজয় ঘটে। গত নির্বাচনে রাজনৈতিক লড়াইয়ে মনোনয়ন দৌড়ে টিকতে পারেননি তিনি। তবে এবার তিনি হাল ছাড়ছেন না। আবারো তিনি মাঠে নেমেছেন পুরোদমে।

জানাগেছে, ৯ অক্টোবর শুক্রবার বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ডে উঠান বৈঠক করেছেন গাজী মজিবুর রহমান। দরপত ঠোটালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই উঠান বৈঠকে তিনি বক্তব্য রাখেন।

স্থানীয় সমাজ সেবক আবু হানিফ মাস্টারের সভাপতিত্বে পৌরসভার সাবেক কাউন্সিলর আওয়ালীগ নেতা আমির হোসেন, আওয়ামীলীগ নেতা ফারুক, শিপন, থানা যুবলীগ নেতা স্বাধীন, রুবেল, হেলাল, পৌর যুবলীগের নেতা সুমন দত্ত টিটু, ফয়জুল্লাহ রিপন, রাসেল, গাজী ফারুক, গাজী জুয়েল, সহ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খোকন, আবুল, মোকলেস, রোমেল, মোহসীন, শরীফ প্রমূখ।