সোনারগাঁও পৌর এলাকায় চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভাধীন গোয়ালদী এলাকায় আব্দুর রাজ্জাক নামের এক অটোরিকশা চালককে কুপিয়ে অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ৬ অক্টোবর মঙ্গলবার রাতে গোয়ালদী গ্রামের যুবলীগ নেতা জাকির হোসেন ভূঁইয়ার বাড়ির পাশে এ ঘটনা ঘটে। আহত চালককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় চালক আব্দুর রাজ্জাক বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। আহত অটোরিকশা চালক পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আবু জাহেরের ছেলে।

অটোরিকশা চালক আব্দুর রাজ্জাকের বড় ভাই জাহাঙ্গীর আলম জানান, আদমপুর বাজার থেকে ছদ্মবেশে মহিলা সহ তিনজন যাত্রী ৪০ টাকা ভাড়ার বিনিময়ে গোয়ালদী খাঁন বাজার যাওয়ার জন্য অটোরিকশায় উঠে। পরে ভেতরের পাটালপাড়া রাস্তা ব্যবহার করে যাওয়ার জন্য ছদ্মবেশী ছিনতাইকারীরা অনুরোধ করে।

অটোরিকশা চালক সরল মনে ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে গোয়ালদী যুবলীগ নেতা জাকির ভূঁইয়ার বাড়ির পাশে মুরগীর খামারের নির্জন এলাকায় অটোরিকশা চালককে পেছন থেকে মাথায় রাম দা দিয়ে আঘাত করে। এক পর্যায়ে অটোরিকশা অচেতন হয়ে পড়লে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে অন্য এক অটোরিকশা চালকের সহযোগিতায় আহত রাজ্জাক সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।