বহিরাগত নয়, যার শিকড় পৌরসভায় তাকেই বেছে নিন: নাসরিন সুলতানা ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা পৌরবাসীর উদ্দেশ্যে বলেছেন, আপনারা এমন কাউকে পৌরসভার মেয়র হিসেবে বেছে নিবেন যার শিকড় এই পৌরসভায়। যার জন্য আপনাদের মন কাঁদবে, আপনাদের বিপদে আপদে তার মন কাঁদবে, আপনাদের পাশে এসে দাঁড়াবে, এমন কাউকে ভোট দিয়ে আপনারা নির্বাচিত করবেন। যারা বহিরাগত তারা এখানে এসে লুটপাট করে নিজেদের আখের গুছিয়ে চলে যাবে। পৌরবাসীর উন্নয়নে পৌরবাসীর সেবক হিসেবে কাজ করবে না। আমি হই আর যেই হোক যাকেই নির্বাচিত করবেন অবশ্যই তিনি যেনো এই পৌরসভার হয়।

বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরও বলেন, আমি আপনাদের সন্তান। এখানে আমার শিকড়। আমি এই মাটির সন্তান, পৌরসভার প্রতিটি ধুলিকণা আমার শরীরে। আপনাদের সুখে দুঃখে আমাকে সব সময় পাশে পাবেন। আল্লাহর রহমতে আপনাদের সকলের দোয়ায় যদি নৌকা প্রতীকে মনোনিত হয়ে মেয়র হতে পারি তাহলে পৌরবাসীর সেবায় নিজের জীবন বাজি রাখবো। কোন সন্ত্রাসী, ভুমিদস্যূ, মাদক ব্যবসায়ীদের সঙ্গে আপস করবো না। প্রতিটি ঘরে ঘরে পৌরসভার উন্নয়ন পৌছে দিব ইনশাহআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

৭ অক্টোবর বুধবার বিকেলে পৌরসভার ৪নং ওয়ার্ডের রাইজদিয়া সরকার প্রাথমিক বিদ্যালয়ের সামনের বালুর মাঠে উঠান বৈঠকে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন বিএনপি জামাত জোট সরকার আমলে রাজপথে অগ্রণী ভুমিকা রাখা এই নেত্রী।

একই সঙ্গে তিনি ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সহ তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে পৌরবাসীর দোয়া প্রার্থনা করেন। সেই সঙ্গে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ রুপান্তরের মহানায়ক যার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসাগরে ভাসছে সেই নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- পৌর আওয়ামীলীগের ৪নং ওয়ার্ড সভাপতি সিরাজুল ইসলাম সেরুন, সাধারণ সম্পাদক আবেদ হোসেন, আওয়ামীলীগ নেতা নুরুল আমিন, নবীর হোসেন, পৌর যুবলীগ সভাপতি আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, সিঙ্গাপুর যুবলীগ নেতা হারুন জয়, ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি জসীমউদ্দীন, ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আমিনুল, ৯নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, পৌর শ্রমিকলীগের প্রচার সম্পাদক সাত্তার, জয়নাল, আসাবদ্দীন, শাহাদাত, আল আমিন, জামান, ফয়সাল, সানোয়ার, খোরশেদ আলম, পাভেল, জোবায়ের সহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। সেই সঙ্গে স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ কয়েক’শ নারী-পুরুষ এই উঠান বৈঠকে উপস্থিত ছিলেন।