রিয়াদ চৌধুরীকে তার বন্ধুমহলের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরীকে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করায় বন্ধুমহলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

১৯ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটিতে রিয়াদ মোহাম্মদ চৌধুরীকে সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। উক্ত পদে নির্বাচিত করায় রিয়াদ মোহাম্মদ চৌধুরীর বাল্য বন্ধুরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

রিয়াদ মোহাম্মদ চৌধুরী ফতুল্লার ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের সন্তান। সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ- সাংগঠনিক সম্পাদক পদে স্থান পাওয়া রিয়াদ মোহাম্মদ চৌধুরীর ছাত্র রাজনীতির মধ্য দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু হয়েছিল। পুরো ৯০ দশক ছাত্র রাজনীতির মাধ্যমে ফতুল্লার রাজপথ কাঁপিয়েছিলেন এই নেতা।

পরবর্তীতে তিনি একাধারে ফতুল্লা থানা ছাত্রদলের সভাপতি, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও জেলা বিএনপির প্রচার সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়কের দ্বায়িত্ব পালন করছেন।