পরকীয়ায় ফেঁসে তিন সন্তানের জননী ভাবীকে বিয়ে করে বিপাকে দেবর!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় তিন সন্তানের জননী ভাবীকে বিয়ে করে বিপাকে শাকিল নামের এক যুবক। এব্যাপারে এই স্ত্রীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় শাকিল বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে ভাবীর সঙ্গে পরিনয় করতে গিয়ে ফেঁসে গিয়ে পরে তিনি বিয়ে করতেও বাধ্য হন বলে জানাগেছে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, ফতুল্লা থানাধীন এনায়েতনগর ধর্মগঞ্জ এলাকার মো.আবুল হোসেন। তার ছেলে মো. শাকিল। তার সাথে তারই ফুফাতো ভাইয়ের স্ত্রী তিন সন্তানের জননী আফসানা আক্তারের ভাল সর্ম্পক গড়ে উঠে। আফসানা আক্তার একই এলাকার আবদুস সাত্তারের মেয়ে ও কাইয়ুম পাঠানের স্ত্রী। তাকে তালাক দিয়ে পরবর্তীতে ফারজানা শাকিলকে বিয়ে করে। বিয়ের পর থেকেই শাকিল তাকে স্ত্রী হিসেবে মানতে পারেনা। তার দাবী তাকে ব্লাকম্যাইল করে বিয়ে করেছে ফারজানা। তাই ফারজানার যন্ত্রণা থেকে মুক্তি পেতে ফতুল্লা মডেল থানায় ফারজানার বিরুদ্ধে শাকিল বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এলাকাবাসী জানান, শাকিল ফারজানার সাজানো সংসার নষ্ট করেছেন। তার তিন সন্তান আছে জেনেও আপন ফুফাতো ভাইয়ের সংসার ভেঙ্গে সে ফারজানার সাথে পরকিয়া প্রেমের সর্ম্পক গড়ে তোলে। একপর্যায়ে ফারজানা শাকিলের প্রেমে অন্ধ হয়ে তিন সন্তান রেখে তার স্বামীকে তালাক প্রদান করে। এরপর তিনি ইসলামী শরীয়াহ মোতাবেক শাকিলকে বিয়ে করেছেন।