আগেও বন্ডদের বিরুদ্ধে আন্দোলন করেছি ভবিষ্যতেও করবো: মাওলানা আব্দুল আউয়াল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ডিআইটি মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল আউয়াল বলেন, শুধু কথায় পন্ডিত হলে হবেনা কাজে পন্ডিত হতে হবে। পীর আউলিয়াদের পথ আমাদের নবী রাসুলের পথ, ইসলামের পথ। এখন অনেক বন্ড নিজেকে পীর দাবী করে। আমরা এর আগেও ঐ বন্ডদের বিরুদ্ধে আন্দোলন করেছি ভবিষ্যতেও করবো।

৩০ সেপ্টেম্বর বুধবার নারায়ণগঞ্জ ১নং রেল গেট সংলগ্ন মহানগর ইসলামী যুব আন্দোলনের কার্যালয়ে, আল্লামা সৈয়দ মুহাম্মাদ ফজলুল করীম রহ. ও আল্লামা শাহ আহমাদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এসময় আলোচনা সভা ও দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ মহানগর ইসলামী যুব আন্দোলনের সভাপতি গিয়াসউদ্দিন মুহাম্মাদ খালিদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির উপ-সম্পাদক মুফতী মুহাম্মাদ মুস্তাকিম বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা মহানগর ইসলামী আন্দোলনের ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মাদ নুর হোসেন, সাধারণ সম্পাদক মুহাম্মাদ সুলতান মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা দ্বীনি সংগঠনের সাধারণ সম্পাদক মুফতী মহা. মাসুম বিল্লাহ, নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলনের ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মুহাম্মাদ ওমর ফারুক প্রমূখ।