ফতুল্লা থানা যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ফতুলা থানা যুবলীগের পক্ষ থেকে কেক কেটে জন্মদিন পালন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় ফতুল্লা থানা গেট সংলগ্ন আমীর সুপার মার্কেটের দ্বিতীয় তলায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলীর রাজনৈতিক কার্যালয়ে কেক কাটার মধ্যো দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন অনুষ্ঠান পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী বলেন, “প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়ার অঙ্গিকারকে বাস্তবায়নের লক্ষে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়নের জন্য প্রতিটি নেতাকর্মীকে আরো বেশী মনোযোগী হয়ে কাজ করার কথা বলেন।”

এ সময় অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি মশিউর রহমান তরুণ, সহ-সভাপতি রিপন খন্দকার, সহ-সভাপতি শফিউদ্দিন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মোঃ পিন্টু, দপ্তর সম্পাদক শেখ মোঃ ইদ্রিস আলী, থানা ছাত্রলীগ নেতা মীর শুভ, যুবলীগ নেতা সোহেল মাতবর, রুস্তম খন্দকার, মোল্লা জাফর, আলামীন, ফয়সাল, ইউসুফ আলী, পাপন, হিমেল, বিল্লাল হোসেন, রহমান সহ ফতুল্লা থানা ও বিভিন্ন ইউনিয়ন যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীরা।