প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফর্মূলা অনুুসরণ করে পৃথিবীর অনেক দেশ: এমপি সেলিম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয়পার্টির সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প আর কেউ হবে না। তাই উনার জন্য সকলেই দোয়া করবেন। উনার ছেলে মেয়েরা হয়তো পারবে। তবে উনি যে তৎক্ষনাত সিদ্ধান্ত দিতে পারেন, এটা আমার মনে হয় না অন্য কেউ পারবেন। তিনি বাংলাদেশের এমন একজন নেতা, মেহনতি মানুষের নেতা। যার ফর্মূলা অনুসরণ করে পৃথিবীর অনেক দেশেই এখন কাজ করছে। বিশ্বব্যাপি তিনি নানা পুরস্কারে পুরস্কিত হয়েছেন।

এমপি সেলিম ওসমান আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত মানুষ আছে বলেই এতোগুলো মানুষ বাংলাদেশে ঠাঁই পেয়েছে। রোহিঙ্গারা আজ স্বাচ্ছন্দে বসবাস করছে। ওদেরও অনেক নেতিবাচক দিক রয়েছে, তবে তাদেরকে প্রোটেকশন দিয়ে হলেও দেশকে ঠিক রাখতে হচ্ছে বর্তমান প্রধানমন্ত্রীকে।

জানাগেছে, জাতির জনক বঙ্গবন্ধু’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ। ২৮ সেপ্টেম্বর সোমবার বাদ মাগরিব চাঁনমারি এলাকায় ব্যবসায়ী সংগঠনটির নিজস্ব ভবনে এ আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর-বন্দর আসনের সাংসদ ও বিকেএমইএ এর সভাপতি একেএম সেলিম ওসমান।

অনুষ্ঠানের শুরতেই বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে স্মৃতিচারণ করেন উপস্থিত অতিথি ও ব্যবসায়ী নেতারা। এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনা সহ শেখ হাসিনা ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া করা হয়েছে। পরে কেক কেটে জন্মদিনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি সোলায়মান, বিকেএমইএ এর সাবেক সভাপতি মো. হাতেম মিয়া, বাংলাদেশ ক্লোথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবীর সাহা, জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, সাবেক নারী সংরক্ষিত এমপি অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ, ইউপি চেয়ারম্যান এহসান, চেয়ারম্যান দেলোয়ার প্রধান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, বর্তমান সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রুমন রেজা, যুবলীগ নেতা মামুন আহমেদ ইমন প্রমূখ।