এতিম শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে ফতুল্লা থানা ছাত্রলীগ সেক্রেটারি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এতিম শিশুদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালন করেছেন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান। বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা ৭৫ সালের ১৫ আগস্ট বাবা মা সহ স্বপরিবারকে হারিয়ে তিনি আজ এতিম। তাই এতিমের জন্মদিনে এতিম শিশুদের নিয়ে দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করেন।

২৮ সেপ্টেম্বর সোমবার বাদ আছর ফতুল্লার মুসলিমনগর বায়তুল আমান সরকারী শিশু পরিবার (বালক) এতিম খানায় শেখ হাসিনার জন্মদিন পালন করেন।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান বলেন, তিনি ১৯৪৭ সালে আজকের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার নিভৃত পল্লীতে শেখ হাসিনা জন্ম গ্রহন করেন। ১৯৮১ সালে আওয়ামীলীগের নেতৃত্ব গ্রহনের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দলকে সু-সংগঠিত করেন এবং ১৯৯৬ সালে প্রথম ও ২০০৮ সাল থেকে টানা তিন মেয়াদে দলকে দেশের নেতৃত্বের আসনে বসাতে সক্ষম হন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আজ সেই নেত্রীর জন্মদিন। ওনার জন্মদিন পালন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

জন্মদিন পালন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আমির হামজা, স্থানীয় আওয়ামীলীগ নেতা নুরউন নবী, জহিরুল ইসলাম, যুবলীগ নেতা খলিলুর রহমান টিটু, জুয়েল রানা, খলিল, নিজাম, হেলাল, আসলাম, আরিফুল ও লাব্বাইক প্রমূখ।