ফতুল্লায় সাইফউল্লাহ বাদলের উদ্যোগে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জম্মদিন পালন উপলক্ষে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের উদ্যোগে কেক কেটে জন্মদিন পালন করেছে। এসময় বঙ্গবঙ্গুর কন্যা শেখ হাসিনার সুস্থ্যতা কামনা করেন।

২৮ সেপ্টেম্বর সোমবার রাত ১০টার দিকে কাশিপুর খিলমার্কেটস্থ সাইফউল্লাহ বাদলের বাসভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেন।

এম সাইফউল্লাহ বাদল বলেন, বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা ৭৫ সালের ১৫ আগস্ট বাবা মা সহ স্বপরিবারকে হারিয়ে তিনি আজ এতিম। তিনি দেশের মানুষকে নিয়ে দেশের দায়িত্ব পালন করছেন। আর সেই নেত্রী ও গরীবের বন্ধু শেখ হাসিনার জন্মদিন। আজকের এই দিনে আমাদের নেত্রী সু-স্বাস্থ্য কামনা করছি।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান বলেন, তিনি ১৯৪৭ সালে আজকের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার নিভৃত পল্লীতে শেখ হাসিনা জন্ম গ্রহন করেন। ১৯৮১ সালে আওয়ামীলীগের নেতৃত্ব গ্রহনের পর থেকে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে দলকে সু-সংগঠিত করেন এবং ১৯৯৬ সালে প্রথম ও ২০০৮ সাল থেকে টানা তিন মেয়াদে দলকে দেশের নেতৃত্বের আসনে বসাতে সক্ষম হন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ সাত্তার, দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি সরদার সালাউদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, যুবলীগ নেতা নাজমুল আলম সাজন, জেলা ছাত্রলীগ নেতা মাহাবুব সৌরভ, স্থানীয় আওয়ামীলীগ নেতা বদুরউদ্দিন জামান, মো: সেলিম, জুয়েল হোসেন প্রমুখ।