প্রধানমন্ত্রীর জন্মদিনে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর সোমবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেইটস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাইয়ের সভাপতিত্বে সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদলের সঞ্চালনায় এসময়ে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন আহমেদ, গোলাম রসুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, দপ্তর সম্পাদক এমএ রাসেল, উপ- প্রচার সম্পাদক নাছির উদ্দিন, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা, সদস্য শামসুজ্জামান ভাষানী, মো. শহিদুল­াহ, আমজাদ হোসেন, আওয়ামীলীগ নেতা লায়ন মাহবুবুর রহমান বাবুল, জেলা মহিলা লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নুর জাহান বেগম, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহাজাহান প্রমুখ।