ফতুল্লার মাদক ব্যবসায়ী ও বখাটেদের প্রতি আওয়ামীলীগ সভাপতির হুশিয়ারি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সমাজ থেকে সন্ত্রাস ও মাদক নির্মূল করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করেছেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল। তিনি বলেছেন, স্কুলের আশে পাশে যে সকল বখাটে ছেলেরা অবস্থান করে মেয়েদের ইভটিজিং করবে তাদেরকে কোনভাবে ছাড় দেয়া হবে না। যারা রাস্তায় দাড়িয়ে মেয়েদের উত্ত্যক্ত করে তারা যেনো এখন থেকেই সাবধান হয়ে যায়। নতুবা আইনের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সমাজ থেকে ইভটিজার, মাদক ও সন্ত্রাস নির্মূলে সমাজের সচেতন নাগরিকরা সোচ্চার হওয়ার আহবান করেন তিনি।

২৬ সেপ্টেম্বর শনিবার দুপুরে ফতুল্লা থানাধীন কাশিপুর বাংলাবাজার এলাকায় কাশিপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয় ও পঞ্চায়েত কমিটির অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এম সাইফুল্লাহ বাদল আরও বলেন, আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে সু-সংগঠিত হয়ে দলের জন্য কাজ করতে হবে। আর রাজনীতি করে শুধু নিজেদের চিন্তা না করে সমাজের জন্য কাজ করার চিন্তা করতে হবে। সমাজের ভাল কাজগুলো করতে হবে। সমাজের মানুষের উপকার করার জন্য এগিয়ে আসতে হবে। যারা সমাজের উপকারে কাজ করে না তারা কখনো দলেরও উপকারে আসবে না বলে মনে করছি। তাই রাজনীতির পাশাপাশি সমাজের জন্য কাজ করতে হবে। সমাজ থেকে সন্ত্রাস, মাদক ও ইভটিজিং প্রতিরোধে কাজ করতে হবে।

তিনি বলেন, দলের নাম ভেঙ্গে সমাজে কোন অপরাধ করলে তাদেরকে কোন ভাবে ছাড় দেয়া হবে না। আর আওয়ামীলীগের রাজনীতি করবেন সমাজের জন্য কাজ করবেন না সেই লোকের আওয়ামীলীগের রাজনীতি করার অধিকার নাই। রাজনীতি করবেন এবং সমাজের ভাল কাজ করবেন তাদেরকে দলীয়ভাবে মূল্যায়ন করা হবে।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামীলীগ নেতা রেজাউল করিমের সভাপতিত্বে কাশিপুর ইউনিয়ন যুবলীগ নেতা চুন্নু মোল্লার পরিচালনায় আরও উপস্থিত ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক দপ্তর সস্পাদক মোমেন শিকদার, সাবেক প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক এমএ সাত্তার, সাংগঠনিক সস্পাদক হুমায়ুন কবির রতন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান, আওয়ামীলীগ নেতা সরদার সালাউদ্দিন, রূপচান, শামীম আহম্মেদ, বশির আলম ফাতু, অশোক সরকার, এমদাদুল হক খোকা, মশিউর রহমান মিঠু, আশরাফুল ইসলাম মামুন প্রমূখ।