করোনায় সচেতনতার লক্ষ্যে সোনারগাঁয়ে ডালিয়া লিয়াকতের মতবিনিময় ও কর্মীসভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কর্মীসভা করেছেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ও জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁও উপজেলার শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত। একই সঙ্গে সোনারগাঁও পৌর জাতীয় মহিলা পার্টির ৩নং ওয়ার্ডের কমিটিও ঘোষণা করেছেন তিনি।

২৬ সেপ্টেম্বর শনিবার সোনারগাঁও পৌরসভাধীন ৩নং ওয়ার্ডের টিপুরদি এলাকায় অনুষ্ঠিত এই মতবিনিময় সভা ও জাতীয় মহিলা পার্টির কর্মী সভায় মহিলা পার্টির নেত্রী রেখা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থা সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।

এ সময় আরো উপস্থিত ছিলেন- মানবাধিকার কমিশন সোনারগা শাখার চেয়ারম্যান জাহানারা বেগম, সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিলর রোকসানা আক্তার, সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি, নুরুন নাহার রিতা ও পারভীন আক্তার।

উক্ত অনুষ্ঠানে সকলের সম্মতিতে প্রধান অতিথি সোনারগাঁও পৌরসভাধীন ৩নং ওয়ার্ড জাতীয় মহিলা পার্টির সভাপতি মোসাম্মদ রেখা আক্তার, সাধারণ সম্পাদক মোসাম্মদ রোজিনা আক্তার ও সাংগঠনিক সম্পাদক শিল্পী আক্তারের নাম ঘোষণা করেন।