নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় যুবলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জের চাষাড়া বাইতুল আমানের সংলগ্ন চাষাড়া রেলগেট জামে মসজিদে প্রধানমন্ত্রীর জন্য দোয়া ও মিলাদ আয়োজন করেন নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু। কেন্দ্রীয় যুবলীগের ঘোষিত কর্মসূচি হিসেবে এই কর্মসূচি পালিত হয়।

দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ শহর যুবলীগের সহ-সভাপতি আমিনুর হোসেন শাহিন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, মহানগরীর ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২নং ওয়ার্ড সভাপতি আলহাজ্ব সেলিম খান, ১৩নং ওয়ার্ড সভাপতি শাহজালাল প্রধান ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমূখ।

ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে যে নিহত ৩৫টি পরিবারের সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ লাখ টাকা করে অনুদান দিয়েছেন। সেজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তার জন্য দোয়া পালন করা হয়।

একই সঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমান ও ওসমান পরিবারের অনেক সদস্য করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়েছিলেন। তাদের সকলের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।