লুটপাটের মহোৎসবে ড্রাইভারও শত কোটি টাকার মালিক, ছাত্রলীগ নেতার হাজার কোটি: সাখাওয়াত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমানে দেশের লুটপাটের মহোৎসব চলছে। করোনা মহামারি মাঝেও বর্তমান অবৈধ সরকার ও তাদের দোষররা জনগণের টাকা লুট করে সম্পদের পাহাড় গড়ছে। একজন ছাত্রলীগ নেতা হাজার কোটি টাকার মালিক হয়ে যায়, একজন সামান্য ড্রাইভারের কাছে শত শত কোটি টাকার সম্পদ পাওয়া যায়। সরকারের সুশাসনের অভাবে প্রতিটি দফতর লুটপাটের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় নারায়ণগঞ্জ মহানগরীর ১৫নং ওয়ার্ড শ্রমিক দলের উদ্যোগে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের ১৫নং ওয়ার্ডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাখাওয়াত হোসেন খান আরো বলেন, দেশে গণতন্ত্র না থাকার কারনে মানুষ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। দেশের সাধারণ মানুষ একবেলা দুমুঠো ভাতের জন্যে হাহাকার করছে। করোনা মহামারিতে একটু চিকিৎসার জন্যে দ্বারে দ্বারে ঘুরছে কিন্তু সুচিকিৎসা মিলছে না। দেশের স্বৈরাচারী সরকার করোনা নিয়ে অবৈধ ব্যবসায় মেতে উঠেছে। দেশের স্বাস্থ্যখাত আপাদমস্তক দূর্নীতিতে নিমজ্জিত। তাই দেশের মানুষকে এই দূর্নীতির রাহুগ্রাস থেকে মুক্তি দিতে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই।

তিনি আন্দোলনে থাকার আহ্বান জানিয়ে বলেন, সকলকে সাথে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণকে তাদের মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে। সে লক্ষ্যে দেশের আপোষহীন নেত্রী বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম করতে গিয়ে দীর্ঘদিন জালিম সরকারের কারাগারে বন্দি থাকায় আমাদের নেত্রী আজ ভীষন অসুস্থ্য। তাকে উন্নত চিকিৎসার জন্যে অবিলম্বে বিদেশে পাঠানো উচিত। আপনারা সবাই আমাদের চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্যে দোয়া করবেন।

নারায়ণগঞ্জ মহানগর শ্রমিক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ইব্রাহীম আহমেদ বাবু, মহানগর তাঁতী দলের যুগ্ম আহবায়ক অপু রহমান, আরিফ হোসেন দিপু, খ.ম সুলতান, নজরুল ইসলাম প্রমূখ।

এ সময় করোনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় এবয় আক্রান্তদের সুস্থ্যতা কামনায় এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া পরিচালিত হয় এবং দুস্থ্যদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।