ফতুল্লায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ফতুল্লা থানা কমিটি গঠন করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর বুধবার বাদ আসর ফতুল্লার পিলকুনী পাঁচতলা সুফি তোজাম্মেল আলী রোড এলাকায় ফতুল্লা থানা প্রতিনিধি সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান ওবায়েদ ও সাধারণ সম্পাদক এম এ স্বপন মন্ডল স্বাক্ষরিত সংগঠনের প্যাডে বুধবার এ কমিটির অনুমোদন প্রদান করেন।

এ কমিটিতে মোঃ আলামিন হোসেনকে সভাপতি, নাজমুল হুদা বাঁধনকে সাধারণ সম্পাদক ও সৈয়দ মোহাম্মদ সুমনকে সাংগঠনিক সম্পাদক করে এ তিন সদস্য কমিটি গঠন করা হয়।

এসময় নবগঠিত কমিটিকে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

ফতুল্লা থানা প্রতিনিধি সভায় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সদর উপজেলার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সামিউন সিনহার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান ওবায়েদ।

ফতুল্লা থানা প্রতিনিধি সভায় মাহমুদ হোসাইন সাজেদীনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা ইমরান হোসেন শুভ ও ইউপি সদস্য মোঃ হাসমত।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ ত্রাণ-দুর্যোগ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম অনিক, কার্যনির্বাহী সদস্য মোঃ শাওন, নুহিন, রিসাদ, ইহাম, নাফিজ, সজল, বাবু, সুমন ও রাতুল প্রমুখ।