সোনারগাঁও পৌর জাতীয় মহিলা পার্টির ৯নং ওয়ার্ডে কমিটি গঠন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার ৯নং ওয়ার্ডে মহামারী করোনা ভাইরাস রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষে কর্মীসভা এবং ওই ওয়ার্ডে জাতীয় মহিলা পার্টির ৩১ বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

পৌরসভার সংরক্ষিত কাউন্সিলর পারভীন আক্তারকে আহ্বায়ক ও বিশিষ্ট সমাজ সেবক রেহেনা বেগমকে যুগ্ম আহবায়ক করে এ কমিটি গঠন করা হয়। ২৩ সেপ্টেম্বর বুধবার বিকেলে পৌর সাহাপুর গ্রামের বালুর মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর পারভীন আক্তারের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মিনী ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।

অনুষ্ঠানের প্রধান অতিথি ডালিয়া লিয়াকত বলেন, আপনাদের এমপি এই করোনা মহামারীতে আপনাদের পাশে থেকে সেবা করে যাচ্ছে। অনেকে তাকে বারণ করেছে কিন্তু তিনি তা শুনেনি।

তিনি বলেছেন, আমার সোনারগাঁয়ের মা-বোনদের দোয়া আছে আল্লাহর রহমতে আমার কিছু হবে না।

তিনি আরও বলেন, আমি একজন এমপির সহধর্মিনী হিসেবে নয় একজন সাধারণ মানুষ হিসেবে বলছি, তিনি খুবই সাধারণ মানুষ, ভবিষ্যতে আপনাদের খোকা যেন মন্ত্রী হতে পারে সেই দোয়া করবেন। ৯নং ওয়ার্ডে আজ যে কমিটি গঠন করা হলো, তা আপনাদের সেবায় নিয়োজিত থাকবে। আপনাদের কোন সমস্যা হলে আপনারা এই কমিটির মাধ্যমে আমাকে সমস্যাগুলো জানাবেন। বয়ষ্কভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা সহ অন্যান্য সব বিষয়ে আপনারা আমাকে জানাবেন। ইনশাল্লাহ আমি আপনাদের সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবধিকার কমিশনের সোনারগাঁ শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার, সোনারগাঁও পৌরসভার প্যানেল মেয়র জায়েদা আক্তার মনি।

সোনারগাঁও পৌরসভার ৭,৮,৯ এর সাবেক মহিলা কাউন্সিলর রেহেনা আক্তার। অনুষ্ঠানটি পরিচালনা করেন, বিশিষ্ট সমাজ সেবক ও সোনারগাঁও সংরক্ষিত ৭,৮,৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মোসাম্মদ রেহেনা বেগম।