সাভারে নীলা রায় হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সাভারের স্কুল ছাত্রী নীলা রায়কে হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং মুন্সীগঞ্জের অপহৃত শ্রাবন্তী দত্তকে উদ্ধারের দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও জেলা ও মহানগর যুব ঐক্য পরিষদের উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর বুধবার বিকেল ৫টায় নারায়ণগঞ্জ শহরের চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতৃবৃন্দ। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাবেশের মাধ্যমে সমাপ্ত ঘটে।

এ সময়ে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতি জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন- মহানগরের ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য, প্রদীপ মন্ডল, বন্দর ঐক্য পরিষদের সভাপতি শংকর দাস, সাধারণ সম্পাদক সুজন দাস, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ সেরাওগী সুমন, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি অ্যাডভোকেট অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার প্রমূখ।