ওসমান পরিবারের সকলের সুস্থ্যতা কামনায় ফতুল্লায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনায় ফতুল্লায় ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২২ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ আছর ফতুল্লা ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাবীবুল কবির হাবীবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন।

দোয়ার আগে প্রধান অতিথির বক্তব্যে ফরিদ আহম্মেদ লিটন বলেন, করোনার হটস্পট খ্যাত নারায়ণগঞ্জে লকডাউনের শুরু থেকেই সাধারণ মানুষের পাশে যে কয়েকজন ব্যক্তিগতভাবে পাশে এসে দাঁড়িয়েছেন, তাদের মধ্যে সালমা ওসমান লিপি অন্যতম। যখনই খবর পেয়েছেন কিংবা গণমাধ্যমে কোনো অসহায় মানুষের সংবাদ প্রকাশ হয়েছে, লিপি ওসমান নিজেই ছুটে গেছেন। কখনও আবার পাঠিয়েছেন তার প্রতিনিধি। দিয়েছেন সাহস, করেছেন সার্বিক সহযোগিতা। করোনায় আক্রান্ত বহু পরিবার ও তাদের সন্তানদের দায়িত্ব নিয়ে তিনি হয়ে ওঠেন সাধারণ মানুষের কাছে মমতাময়ী। তাই আমি লিপি ওসমান সহ তার পরিবারের সকল সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করি এবং সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করছি।

ফতুল্লার ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুকের সভা পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম শহিদ।
দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন- ফতুল্লা রেলস্টেশন বাজার জামে মসজিদের ইমাম মুফতি মোঃ মাহমুদুল হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন প্রধান, ফতুল্লা ১, ২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক সাদেকুল ইসলাম সাদেক, প্রচার সম্পাদক মিন্টু পাল, দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান, সদস্য জাকির হোসেন বাবুল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শওকত আলী শেখ ও হাসমত শেখ প্রমুখ।