রূপগঞ্জ ও সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও সোনারগাঁয়ে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়। ২১ সেপ্টেম্বর সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, ২১ সেপ্টেম্বর সোমবার দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ এর বিশেষ অভিযানে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন খালপাড় সাকিনস্থ সেকেন্দার পেট্রোল পাম্প এর সামনে ঢাকা-সিলেট মহাসড়কে পাকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন করে ব্রাক্ষণবাড়ীয়া থেকে ঢাকাগামী একটি বাস তল্লাশী করে ২৪ কেজি গাঁজা, ৩টি মোবাইল ফোন উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন ২। মোঃ সালাম মিয়া ও মোঃ সৈয়দ হোসেনকে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়াও অপর একটি পৃথক অভিযানে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর ব্রীজ সংলগ্ন সোনাপুর কলাপট্টি বাজারস্থ কালাম ট্রেডার্স এর সামনে হতে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মাদক ব্যবসায়ী মোঃ আশরাফ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ মনির হোসেন ও মোঃ সৈয়দ হোসেনের বাড়ী ব্রাক্ষণবাড়ীয়া জেলার ব্রাক্ষণবাড়ীয়া সদর থানাধীন বড়হরণ এলাকায় এবং মোঃ সালাম মিয়ার বাড়ী ব্রাক্ষণবাড়ীয়া জেলার ব্রাক্ষণবাড়ীয়া সদর থানাধীন বাটপাড়া এলাকায়।

গ্রেপ্তারকৃত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে পরিবহনযোগে জুট কাপড় বহনের আড়ালে ব্রাক্ষণবাড়ীয়া জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় গাঁজা বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

পৃথক অপর অভিযানে গ্রেপ্তারকৃত আসামী মোঃ আশরাফ উদ্দিনের বাড়ী হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন টেগেরঘাট এলাকায়। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল বাংলাদেশে প্রবেশ করায় এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।