রূপগঞ্জ দাউদপুর ইউপি নির্বাচনে ৫জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার দাউদপুুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির ৫ জন নেতা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। যার মধ্যে বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানও রয়েছেন। ২০ সেপ্টেম্বর রবিবার উপজেলা নির্বাচন কমিশন অফিস থেকে সম্ভাব্য ৫ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

উপজেলা নির্বাচন কমিশনার ও নির্বাচনের রিটার্নিং অফিসার মাহবুব রহমান জানান, রবিবার চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। যার মধ্যে রয়েছেন দাউদপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান নরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, জেলা বিএনপির সাবেক সিনিয়র সদস্য অ্যাডভোকেট হেলাল উদ্দীন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সাবেক চেয়ারম্যান শরীফ আহম্মেদ টুটুল ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

জানাগেছে, আগামী ২০অক্টোবর রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্টিত হবে। ১৩ সেপ্টেম্বর রবিবার নির্বাচন কমিশন এর তফসিল ঘোষণা করে। নির্বাচনে ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর বুধবার। মনোনয়ণ পত্র বাছাই ২৬ সেপ্টেম্বর শনিবার। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ৩অক্টোবর শনিবার। প্রার্থীদের প্রতীক বরাদ্দ ৪অক্টোবর। ভোট গ্রহণ ২০অক্টোবর মঙ্গলবার।

এখানে আরও উল্লেখ্যযে, দাউদপুর ইউনিয়ন পরিষদে সর্বশেষ নির্বাচন হয় ২০১৪ সালে। ওই নির্বাচনে নুরুল ইসলাম বিজয়ী হন। এর আগে চেয়ারম্যান ছিলেন বিএনপি নেতা শরীফ আহমেদ টুটুল। তিনি ২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন। এখানে মোট ভোটার সংখ্যা ৩৩ হাজার।