র‌্যাবের অভিযানে সাইনবোর্ড থেকে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার সাইনবোর্ড এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় তাদের কাছ থেকে গাঁজা ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করেছে র‌্যাব। ২০ সেপ্টেম্বর রবিবার বিকেলে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, ১৯সেপ্টেম্বর শনিবার রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন সাইনবোর্ড হতে চাষাড়া গামী রাস্তার পূর্ব পাশে চাঁনমারী মালেকের বস্তিতে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে ১১০ পুরিয়া গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ৬ হাজার ৮’শ টাকা উদ্ধার করা হয়। ওই সময় মোঃ নাজমুল (২২), আয়নাল (৩০) ও রিপন মিয়া (২৫) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ নাজমুলের বাড়ি নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন চাঁনমারি বস্তি, আয়নালের বাড়ি টাঙ্গাইল জেলার গোপালপুর থানাধীন ভোলারপাড়া ও রিপন মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও থানাধীন শিলাশীনগর এলাকায়।

গ্রেপ্তারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, নরসিংদী ও এর আশপাশের এলাকায় গোপনে নিষিদ্ধ মাদকদ্রব্য (গাঁজা) ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।