সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের কমিটি বাতিল চেয়ে জুতা ঝাড়ু মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

‘অছাত্র ও অযোগ্যদের দিয়ে সরকারী তোলারাম কলেজে ছাত্রদলের আহবায়ক কমিটি মানি না মানবো না’ এই শ্লোগানের ব্যানারে বিক্ষোভ মিছিল করেছেন সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বেলা ১২টায় সরকারী তোলারাম কলেজের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্যে তারা বলেন, আমাদের দাবি তারুণ্যের অহংকার, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক তারেক রহমান এবং কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ভাইয়ের প্রতি। নারায়ণগঞ্জ সরকারী তোলারাম কলেজে যে আহবায়ক কমিটি দেয়া হয়েছে, সেখানে দেশ নায়ক তারেক রহমানের নির্দেশনা উপেক্ষা করে সাংগঠনিক ভাবে অদক্ষ এবং যে রানিং স্টুডেন্ট নয় এমন একটি ছেলেকে কেন আহ্বায়ক করা হলো? এবং দীর্ঘদিন ধরে কাজ করে যাওয়া রানিং স্টুডেন্টকে কেন কমিটিতেই রাখা হলো না আমরা তৃণমূলের কর্মীরা এর যথাযথ কারণ জানতে চাই। এখানে কি অর্থের কোন লেনদেন হয়েছে কিনা তাও খতিয়ে দেখার জোড় দাবি জানাচ্ছি। আমাদের বিশ্বাস একটি পক্ষ অযোগ্য লোক দিয়ে হলেও নিজেদের বলয় পোক্ত করার হীন অভিপ্রায়ে কেন্দ্রীয় ছাত্রদলকে এক্ষেত্রে মিস গাইড করেছে। আমরা তৃণমূল ছাত্রদলের কর্মীরা সরকারি তোলারাম কলেজের আহ্বায়ক হিসাবে আতাই রাব্বিকে মানতে পারছি না। এই কমিটি ভেঙে দিয়ে ত্যাগী মেধাবী ছাত্র নেতাকর্মীদের সমন্বয়ে নতুন কমিটি ঘোষণা করার জোড় দাবি জানাচ্ছি।