লিপি ওসমানের সুস্থ্যতা কামনায় বন্দরে কমলের উদ্যোগে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের প্রভাবশালী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি করোনা ভাইরাসে আক্রান্ত।

তার দ্রুত সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমলের উদ্যোগে প্রায় ৮টি মসজিদে ১৮ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ জুম্মা এই দোয়া অনুষ্ঠান হয়। বন্দরের কদম রসুল দরবার মসজিদ, রসুলবাগ জামে মসজিদ, আরসিম জামে মসজিদ, বাগবাড়ি জামে মসজিদ, বাগবাড়ি মৃধাবাড়িস্থ বায়তুল আকসা জামে মসজিদ, মাঠপাড়া দক্ষিন পাড়া জামে মসজিদ, ইস্পাহানি জামে মসজিদ, বাগবাড়ি নতুন জামে মসজিদে মাহবুবুর রহমান কমলের উদ্যেগে মিলাদ মাহফিল ও দোয়া শেষে তোবারক বিতরণ করা হয়।

কদম রসুল দরবার জামে মসজিদের খতিব মাওলানা শরিফুল্লাহ শাহীন দোয়া পরিচালনা করেন। এ সময় নারায়নগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, যুবলীগ নেতা জাকির হোসেন, সালাউদ্দিন মিয়া, রিপন প্রধানসহ মুসল্লীগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, সালমা ওসমান লিপি নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সহধর্মিণী ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান। সালমা ওসমান লিপি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার দ্রুত সুস্থতা কামনাসহ তার নাতি আরজি ওসমানের জন্য দোয়া করা হয়।

দোয়ার পূর্বে মাহবুবুর রহমান কমল বলেন, যে মানুষটি সবসময় নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করে যায়। এই করোনা পরিস্থিতিতে যেভাবে নারায়ণগঞ্জের অপামর মানুষের সেবা তিনি করেছেন ইনশাআল্লাহ সকলের দোয়ায় তাকে আল্লাহ দ্রুত সুস্থ করে তুলবেন।

মহান আল্লাহর দরবারে তার ও আরজি ওসমানের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।