করোনাকালে ওসমান পরিবারই সর্বোচ্চ ঝুঁকি নিয়ে মানুষের পাশে ছিলো: কাজিম উদ্দীন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সহধর্মিণী সালমা ওসমান লিপি,নারায়ণগঞ্জ-৫আসনের সাবেক সংসদ সদস্য নাসিম ওসমানের স্ত্রী পারভিন ওসমান ও ওসমান পরিবারের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে বন্দর উপজেলাধীন ফরাজীকান্দাস্থ কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

দোয়ার পূর্বে তিনি বলেন, এমপি একেএম শামীম ওসমানের সহধর্মিণী, প্রয়াত এমপি নাসিম ওসমানের স্ত্রী সহ ওসমান পরিবারের বেশ কয়েকজন মহামারী কোভিড-১৯ এ আক্রান্ত এ খবরটা শুনা মাত্রই আমার অন্তরটা ব্যাথায় কেঁপে উঠে। নারায়ণগঞ্জবাসীকে ভালোবাসতে বাসতে তারা জীবনের অনেক কিছু ত্যাগ করে আসছে। করোনা মহামারীতে নারায়ণগঞ্জে একমাত্র ওসমান পরিবারই সর্বোচ্চ ঝুঁকি মানুষের দাড়িয়েছিলো। নারী হয়েও লিপি ওসমান ভাবি যেভাবে মানুষ দুঃখ দুর্দশায় এগিয়ে আসছেন তা দেশের মধ্যে নজিরবিহীন। যাই হোক তাদের অবদানের কথা বলে শেষ করা যাবে না। নারায়ণগঞ্জবাসী আমরা তাদের কাছে চির ঋণী। সকলের কাছে আমি আমাদের নারায়ণগঞ্জের অভিভাবক ওসমান পরিবারের জন্য দোয়া চাই।

অনুষ্ঠানের সভাপতিত্ব করে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম। তিনি বলেন, নারায়ণগঞ্জবাসীর সকল বিপদে-আপদে সুখ-দুঃখে ওসমান পরিবার নিঃস্বার্থে ঝাঁপিয়ে পড়ে। নারায়ণগঞ্জবাসীও তাদেরকে অনুরুপভাবে ভালোবাসে। এই উভমুখী ভালোবাসায় নিশ্চই আল্লাহ তাদেরকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দিবে এই কামনাই করি।