ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় লুৎফর রহমানের উদ্যোগে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান সহ নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি, নাসিম ওসমানের দুই কন্যা আফরীন ওসমান, আইরীন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও নাতি নাতনীদের শারীরিক সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করে মহানগরীর ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ লুৎফর রহমানের উদ্যোগে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বাদ আসর নারায়ণগঞ্জ শহরের আল্লামা ইকবাল (কলেজ রোড) এলাকায় এই বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

দোয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের আত্মার শান্তি কামনা এবং একেএম সেলিম ওসমান ও একেএম শামীম ওসমান এর সুস্বাস্থ্য কামনা সহ ওসমান পরিবারের সকল সদস্যদের জন্য শারীরিক সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়েছে।

এছাড়াও মহামারি করোনা ভাইরাস থেকে বাংলাদেশের জনগণসহ সারা বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। এ সময় দোয়া পরিচালনা করেন আল্লামা ইকবাল রোড জামে মসজিদের মোয়াজ্জিন হাফেজ মোহাম্মদ মাসুম বিল্লাহ। ওই সময় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সোহেল, আশরাফ, আল-আমিন সহ এলাকাবাসীবৃন্দ।

তাছাড়া এসময় মুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর বড় ছেলে সৈয়দ সিফাত আল রহমান লিংকন এর জন্য নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী হওয়ায় তার জন্য বিশেষ দোয়া করা হয়েছে।

প্রসঙ্গত, প্রয়াত এমপি নাসিম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও অসুস্থ্য রয়েছেন তার দুই কন্যা আফরীন ওসমান, আইরীন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও নাতি নাতনীরা। বর্তমানে পারভীন ওসমানের শারীরিক অবস্থা অবনতি হওয়ায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

এদিকে, অসুস্থ্য মা ও তার পরিবারের দ্রুত সুস্থ্যতা কামনায় একমাত্র সন্তান আজমেরী ওসমান সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। স¤প্রতি করোনাকালে এই মহীয়সী নারী নেত্রী সামাজিক কর্মকান্ডে একাকার হয়ে কাজ করেছেন।
তিনি প্রভাবশালী রাজনৈতিক ওসমান পরিবারের পুত্রবধূ ও সাবেক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমানের স্ত্রী। ইতমধ্যে স্বাস্থ্যবিধি মেনে সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে নিয়েছেন নানামুখী উদ্যোগ। করোনা সংকট প্রতিরোধে শুরু থেকে লকডাউনে কর্মহীণ হয়ে পড়া অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছেন খাদ্য সামগ্রী। নগদ অর্থ সহায়তা, ঈদ সামগ্রী সহ পৌছে দিয়েছেন।