করোনায় আক্রান্ত পারভীন ওসমানের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রয়াত এমপি নাসিম ওসমানের সহধর্মীনী ও জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা পারভীন ওসমান করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও অসুস্থ্য রয়েছেন তার দুই কন্যা আফরীন ওসমান, আইরীন ওসমান সহ জামাতা ইফতেখায়রুল ইসলাম, বদরুদ্দোহা ও নাতি নাতনীরা।

বর্তমানে পারভীন ওসমানের শারীরিক অবস্থা অবনতি হওয়ায়একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। বুহস্পতিবার ১৭ সেপ্টেম্বর বাদ মাগরিব পারভীন ওসমান সহ তাঁর পরিবারে জন্য বিশেষ দোয়া করেছেন নারায়ণগঞ্জ দোকান প্রতিষ্ঠান ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ।

এদিকে, অসুস্থ্য মা ও তার পরিবারের দ্রুত সুস্থ্যতা কামনায় একমাত্র সন্তান আজমেরী ওসমান সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন। সম্প্রতি করোনাকালে এই মহীয়সী নারী নেত্রী সামাজিক কর্মকান্ডে একাকার হয়ে কাজ করেছেন। তিনি প্রভাবশালী রাজনৈতিক ওসমান পরিবারের পুত্রবধূ ও সাবেক নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য নাসিম ওসমানের স্ত্রী।
ইতোমধ্যে স্বাস্থ্যবিধি মেনে সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে নিয়েছেন নানামুখী উদ্যোগ। করোনা সংকট প্রতিরোধে শুরু থেকে লকডাউনে কর্মহীণ হয়ে পড়া অসহায়দের ঘরে ঘরে পৌছে দিয়েছেন খাদ্যসামগ্রী।নগদ অর্থ সহায়তা, ঈদ সামগ্রী সহ পৌছে দিয়্ছেন।

ওই সময় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ দোকান প্রতিষ্ঠান ও কর্মচারী ইউনিয়ন সভাপতি মোজাম্মেল হোসেন, সহ-সভাপতি মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক তুলশী ঘোষ, সহ-সাধারণ সম্পাদক স্বপন, সাংগঠনিক সম্পাদক একে পিন্টু, কোষাধ্যক্ষ আমির হোসেন, সদস্য লিটন, সঞ্জয় সহ অন্যান্যরা।