সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক সাগরকে নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক পদে দায়িত্ব পাওয়ায় রাকিবুর রহমান সাগরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন থানা ছাত্রদলের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা। ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার কমিটি ঘোষণার পর সন্ধা থেকে গভীর রাত পর্যন্ত বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জানাগেছে, ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদল, বন্দর থানা ছাত্রদল, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল, সরকারী তোলারাম কলেজ শাখা ছাত্রদল, নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদল ও কদমরসুল কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়ার খবরটি সংবাদ মাধ্যমকে জানান কেন্দ্রীয় ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়- বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক নারায়ণগঞ্জ মহানগরের অধীন ৬টি ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এই সিদ্ধান্ত অনুমোদন করেন। নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে আগামী ৬০দিনের মধ্যে আওতাধীন ইউনিটের কমিটি জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো।

কমিটি ঘোষণার কথা নিশ্চিত করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ মিডিয়াতে জানিয়েছেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের পক্ষ থেকে ৬টি ইউনিট কমিটি কেন্দ্রে জমা দেয়া হয়েছিল। কেন্দ্র যাচাই বাছাই শেষে আজকে তা ঘোষণা করেছে।

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল আহ্বায়ক কমিটি:

আহবায়ক রাকিবুর রহমান সাগর ও সদস্য সচিব মো: রাজু, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান লিমন, সাদ্দাম হোসেন (মুন্না), শাহরিয়ার খান, শাহাদাত হােসেন রনি, শাহাদাত হোসেন ভূঁইয়া, শাহাদাত হোসেন (মিরাজ), আশরাফুল ইসলাম চৌধুরী, আজিজুর রহমান, আব্দুল কাদের জিলানী (হিরা) ও মেহেদী হাসান। সদস্য রবিউল্লাহ,আ: কাদির, আনিসুর রহমান (রানা), হাবিব, মেহেদী হাসান, সরকার হোসাইন, মোহাম্মদ জুবায়ের, সাজ্জাদ হোসেন (হৃদয়), মামুন ও হাসিবুল হাসান আকাশ।