ফতুল্লায় ইজিবাইক চালককে হত্যা করে পালানোর সময় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় বেলাল মিয়া নামে এক ইজিবাইক চালককে হত্যার দায়ের তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিন ছিনতাইকারী যাত্রী সেঁজে চালক বেলাল মিয়াকে হত্যা করে নদীর পাড়ে ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই সময় স্থানীয়রা তাদেরকে আটক করে পুলিশে দিয়েছে।

১৩ সেপ্টেম্বর রবিবার রাতে ১২টার দিকে ফতুল্লা থানাধীন বক্তাবলী ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

নিহত চালক বেলাল মিয়া রংপুর জেলার পীরগঞ্জ থানার কাদিরাবাদ এলাকার মৃত সেকান্দার আলীর ছেলে।

তিনি ফতুল্লার শাসনগাঁও এলাকার শাহী মসজিদের পাশে হালিম মিয়ার বাড়িতে স্ত্রী নিয়ে ভাড়ায় বসবাস করতো। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলো- জাহিদ হাসান, রকিব ও বোরহান।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন মিডিয়াতে জানান, রবিবার রাতে ৩ ছিনতাইকারী যাত্রী সেঁজে নারায়ণগঞ্জ চাষাড়া হতে ইজিবাইক চালক বেলালকে বক্তাবলী যাওয়ার জন্য ৯০টাকা ভাড়া করে। বক্তাবলী ফেরিঘাট পৌছালে বেলালকে ধারালো ছোড়া দিয়ে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন ও অন্য ইজিবাইক চালকরা ৩ ছিনতাইকারীদের আটক করে।

পরে তাদের দেয়া তথ্যমতে রক্তাক্ত অবস্থায় নদীর পাড় বেলালকে উদ্ধার করে বাঁচানোর জন্য হাসপাতালে নেয়া হলেও চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। আর হত্যাকান্ডে জড়িত গ্রেপ্তারকৃত ৩ ছিনতাইকারীকে আদালতে প্রেরণ করা হবে।