র‌্যাবের অভিযানে সিদ্ধিরগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ১৩ সেপ্টেম্বর রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ১২ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় র‌্যাব-১১ মাদক বিরোধী অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজী নতুন বাজার এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় নাহিদ হাসান, রহিম শাহরুখ ও সোহেল নামের তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ নাহিদ হাসান ও মোঃ রহিম শাহরুখের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজী নতুনবাজার ও ৩নং বালুর মাঠ বিহারীপট্টি এলাকায় এবং অপর আসামী মোঃ সোহেলের বাড়ি পটুয়াখালী জেলার সদর থানাধীন জামলা এলাকায়। তারা দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে পরস্পর যোগসাজশে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। দীর্ঘদিন ধরে এই ব্যবসা করে আসছে বলে তারা জিজ্ঞাসাবাদে স্বীকার করে।